নিজস্ব প্রতিনিধি: যশোরের মণিরামপুর উপজেলার সদর ইউনিয়নের মামুদকাটি গ্রামের সোহরাবমোড়ে রাজুর ছোলা মুড়ির দোকানে গত দুই দিন পূর্বে রাজু তার নিজ দোকানে সে নিজেই শ্যামকুড় এতিমখানার একজন ছাত্রীকে ধর্ষন সংক্রান্ত ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য শাহাজান শাকিল (সাংবাদিক- দৈনিক প্রজন্ম একাত্তর) সহ তার সহকর্মী (জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার সাংবাদিক) আব্দুল্লাহ আল মামুন সোমবার বেলা অনুমান ১২:০০ ঘটিকার সময় সোহরাব মোড় সংলগ্ন রাজুর ছোলা মুড়ির দোকান তথ্য সংগ্রহের জন্য যাই। তথ্য ছিলো বিষয়টি স্থানীয় পর্যায়ে টাকার বিনিময়ে রফাদফা হয়েছে।

তথ্যটির সত্যতা যাচাইয়ের জন্য ঘটনাস্থলে গেলে রাজু আহম্মেদ তার ভাড়াটিয়া গুন্ডা কথিত যুবলীগ নেতা আব্দুল আলিম দিয়ে তথ্য সংগ্রহ করার কাজে বাধা প্রদান করে এবং সংবাদ প্রকাশ না করার জন্য টাকা পয়সা দিয়ে মুখ বন্ধ করার চেষ্টা করে। টাকা পয়সা নিতে না চাইলে আব্দুল আলিম অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে এবং মারপিট করিতে উদ্যত হয়। উক্ত ঘটনা পত্রিকায় ছাপাইলে এবং টেলিভিশনে প্রকাশ করিলে আমাদের প্রাণ নাশের হুমকি প্রদান করে। যাহার ভিডিও ফুটেজ সংরক্ষিত রয়েছে।

এ বিষয়ে মণিরামপুর থানায় একটি অভিযোগ হয়েছে অভিযোগে বিবাদীরা হলেন ১। মোঃ আব্দুল আলিম (৩৫), পিতা- রহমত আলী, সাং- কদমবাড়িয়া, ২। মোঃ রাজু আহম্মেদ (৩২), পিতা- মৃত আব্দুল বারিক, সাং- মামুদকাটি, থানা- মনিরামপুর।